এবার ইউটিউব (Youtube) নিজেই বলে দেবে আপনি ইউটিউব এ কতটা সময় কাটালেন - News2news India. - News2news India

News2news India

India's leading news portal.

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 30, 2018

এবার ইউটিউব (Youtube) নিজেই বলে দেবে আপনি ইউটিউব এ কতটা সময় কাটালেন - News2news India.

প্রতীকী ছবি।

এবার থেকে ইউটিউব স্বয়ং আপনাকে জানিয়ে দেবে আপনি ঠিক কতটা সময় ইউটিউব এ কাটাচ্ছেন।
                       বর্তমান ইন্টারনেটের যুগে আমরা সবাই প্রায় প্রতিদিন নানান কাজে ইন্টারনেট ব্যবহার করে থাকি।ইন্টারনেট অতি প্রয়োজনীয় একটা জিনিস এ পরিণত হয়ে গেছে।ফলে প্রয়োজনে ,অপ্রয়োজনে আমরা ইন্টারনেট ইউজ করছি।বর্তমানে এটা আমাদের প্রায় একটা আসক্তিতে পরিণত হয়েছে।ফলে বুঝতেই পারছেন না ঘন্টার পর ঘন্টা আপনি কিভাবে কাটিয়ে ফেলছেন এই ইন্টারনেটে।আর এই ইন্টারনেট দুনিয়ায় ইউটিউব (Youtube) একটি অতি জনপ্রিয় নাম।প্রায় প্রত্যেকেই আমরা রোজ ইউটিউবে ভিডিও দেখে থাকি।আর দিনের অনেকটা সময় ব্যয় করে ফেলি এখানে।
                       তাই এবার স্বয়ং ইউটিউব আপনাকে সাহায্য করবে তাদের থেকে আপনার আসক্তি কম করতে।তারা নিয়ে এসেছে এক নতুন ফিয়েচার যেখান আপনি দেখে নিতে পারবেন ঠিক কতটা সময় আপনি এই ইউটিউব এ সময় অতিবাহিত করেছেন।তবে শুধু আজকেরই না ,আপনার গতকালের ,আগামী সপ্তাহের ও দৈনিক গড় কতক্ষন ইউটিউব এ সময় কাটালেন তার পুরো হিসেব দেবে এই ইউটিউব আপ।
                    এটা দেখার জন্য আপনাকে আপনাদের ইউটিউবের অ্যাপে ওপরে ডান দিকে নিজেদের ছবি ক্লিক করে ইউজার সেকশানে গেলে সেখানে ‘Time Watched’ বিভাগ দেখতে পাবেন। আর এখানে ক্লিক করলেই ইউটিউবে আপনি সারাদিনে কত সময় কাটিয়েছেন তা জানা  যাবে।
তবে এটা শুধু ইউটিউব আপের জন্য, ইউটিউব মিউজিক বা টিভির জন্য নয়।

No comments:

Post Bottom Ad

Responsive Ads Here