আজ মুক্তি পাচ্ছে হইচই আনলিমিটেড ছবির রোম্যান্টিক ট্র্যাক #OhBaby | কন্ঠে আরমান মালিক ও নিকিতা গান্ধী। - News2news India

News2news India

India's leading news portal.

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, September 28, 2018

আজ মুক্তি পাচ্ছে হইচই আনলিমিটেড ছবির রোম্যান্টিক ট্র্যাক #OhBaby | কন্ঠে আরমান মালিক ও নিকিতা গান্ধী।

সিনেমা প্রেমিক দের জন্য সুখবর ! শীঘ্রই মুক্তি পাচ্ছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার প্রযোজিত ও অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত বাংলা কমেডি ছবি 'হইচই আনলিমিটেড'।
                    পুজোতে আর মাত্র হাতে গোনা কয়েকটি দিন ,ঠিক তার তিন দিন আগেই দর্শকদের চমক দিতে মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত ও অভিনীত ছবি হইচই আনলিমিটেড।ইতিমধ্যে ছবির ট্রেলার মুক্তি পেয়েছে, ও দর্শক মহলে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছে এই ছবি।তবে এই ছবি শুধুমাত্র বাংলাতেই নয় হিন্দি ,ইংরেজি ও আরো অনেক আন্তর্জাতিক ভাষায় উপভোগ করতে পারবে দর্শকরা।ছবির কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।এই ছবির মুক্তি ঘটবে এদেশের পাশাপাশি রাশিয়া,তাজিকিস্তান,কাজাখস্তান,উজবেকিস্তান,ইউক্রেন  ও আজারবাইজান এর মত দেশে।
                       এই ছবিতে দেব এর পাশাপাশি দেখা মিলবে আরও অনেক প্রিয় তারকার যেমন - পূজা ব্যানার্জি ,কৌশানি মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়,কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী , শাশ্বত চট্টোপাধ্যায়, বিশ্বজিৎ দত্ত, মানসী সিনহা, রজতাভ দত্ত ও অর্ণ মুখোপাধ্যায় এর মত তারকাদের।অর্থাৎ বোঝায় যাচ্ছে ছবিটি কমেডির একটা ফুল প্যাকেজ।আজ এই ছবির একটি রোমান্টিক ট্র্যাক #OhBaby এর মুক্তি হবে কলকাতা সাউথ সিটি মলে সন্ধ্যে 6 টা 30 মিনিটে।গানটি শোনা যাবে দুজন খুব প্রিয় সিঙ্গার আরমান মালিক ও নিকিতা গান্ধীর কন্ঠে।গানটির সুরকার স্যাভি ও গীতিকার রাজা চন্দ।
ছবির শুভমুক্তি আগামী 12 অক্টবর 2018 ।

No comments:

Post Bottom Ad

Responsive Ads Here