রাশিফল : কেমন কাটবে আজকের দিন ? (17.01.2019) - News2news India

News2news India

India's leading news & job information web portal.

Breaking

Home Top Ad


Wednesday, January 16, 2019

রাশিফল : কেমন কাটবে আজকের দিন ? (17.01.2019)

রাশিফল।
আজ বৃহস্পতিবার,তারিখ 17 জানুয়ারি 2019।কেমন যাবে আপনার আজকের দিন একনজরে 
  1. মেষ রাশি (21 মার্চ - 20 এপ্রিল) :- মেষ রাশির জাতক জাতিকার জন্য আজকের দিনটি খুব শুভ।আজ এই রাশির জাতক জাতিকাদের সঞ্চয়ের সুযোগ আসবে।সাংসারিক কাজে সফল হওয়ার সম্ভবনা রয়েছে।বকেয়া বিল বা টাকা ফেরত পেতে পারেন।আত্মীয়কে টাকা ধার দিতে হতে পারে।বাড়িতে কুটুম্বর আগমন হতে পারে।মানসিক প্রশান্তি ফিরে পাবেন।
  2. বৃষ রাশি (21 এপ্রিল - 20 মে) :- এই রাশির জাতক জাতিকার জন্য দিনটি বলবান থাকবে।অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।কোন কাজে অগ্রগতির সম্ভবনা রয়েছে।ব্যবসায়িক ক্ষেত্রে আশানুরূপ লাভের সুযোগ আসবে।দাম্পত্য সুখের বৃদ্ধি আশা করা যায়।
  3. মিথুন রাশি (21 মে - 20 জুন) :- মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে।ব্যবসায়িক ক্ষেত্রে আয় বৃদ্ধির সম্ভবনা রয়েছে।প্রবাসীদের কর্মক্ষেত্রে সাফল্য লাভের যোগ রয়েছে।বিদেশ যাত্রার যোগ প্রবল।আইনসংক্রান্ত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।উচ্চশিক্ষায় সাফল্য লাভের সম্ভবনা রয়েছে।
  4. কর্কট রাশি (21 জুন - 20 জুলাই) :- এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভালো যাবে।ঠিকাদারি ব্যবসায়ীদের নতুন কাজ পাওয়ার সম্ভাবনা ।ব্যবসায়ী ও চাকুরীজীবিদের বকেয়া বেতন ও পারিশ্রমিক পাওয়ার সম্ভাবনা।কর্মস্থলে সাফল্য লাভ হতে পারে।ভুলবুঝা বুঝি থেকে সাবধান।
  5. সিংহ রাশি (21 জুলাই - 21 আগস্ট) :- এই রাশির জাতক জাতিকার জীবনে ব্যাপক সাফল্য আসতে পারে।বৈদেশিক বাণিজ্যে সাফল্য অর্জন করতে পারেন।বিশেষত শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভবনা।রাজনৈতিক ও সামাজিক কাজে সম্মানিত হতে পারেন।
  6. কন্যা রাশি (22 আগস্ট - 22 সেপ্টেম্বর ) :- কন্যা রাশির জাতক জাতিকার জন্য আজকের দিনটি ভালো ও উন্নতির।জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে।ব্যংক থেকে ঋণের ঝামেলায় পড়তে পারেন।ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।
  7. তুলা রাশি (23 সেপ্টেম্বর - 21 অক্টবর) :- এই রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র।আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।শেয়ার বাজার সংক্রান্ত ঝুঁকির সম্মুখীন হতে পারেন।ব্যবসায়িক কাজে সাফল্য লাভ।কর্মক্ষেত্রে কারো কাছে ঋণ নিতে পারেন।রাস্তা ঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।
  8. বৃশ্চিক রাশি (22 অক্টবর - 20 নভেম্বর) :- ব্যবসায়িক কাজে উন্নতি রয়েছে।কর্মস্থলে জটিলতার সম্ভবনা।আয় রোজকার বৃদ্ধি পাবে।জীবনসাথীর সঙ্গে সম্পর্কের উন্নতি আশা করা যায়।অফিসে যাওয়ার সময় দেরি হতে পারে।
  9. ধনু রাশি ( 21 নভেম্বর - 20 ডিসেম্বর) :- দিনটি শুভ যাবে।নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদানের সম্ভবনা।কর্মস্থলে কোন প্রকার ঝামেলার মুখোমুখি হতে পারেন।প্রেমিকার সাথে গোপনে দেখা হতে পারে।হঠাৎ ঠান্ডা লেগে জ্বরে ভুগতে পারেন।
  10. মকর রাশি ( 21 ডিসেম্বর - 20 জানুয়ারী) :- কাজে অগ্রগতি হবে।ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধুর সহায়তা লাভ।শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে ও রোজগার বৃদ্ধির সম্ভবনা রয়েছে।রাস্তাঘাটে যানবাহন সংক্রান্ত কিছুটা ভোগান্তির আশঙ্কা।
  11. কুম্ভ রাশি ( 21 জানুয়ারী - 18 ফেব্রুয়ারী) :- আপনার দিনটি মিশ্র যাবে।গৃহ বা ভূমি লাভের সম্ভবনা রয়েছে।চাকরির পরীক্ষায় সাফল্য আসতে পারে।সাংবাদিকদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না।অর্থব্যয় এর সম্ভবনা।
  12. মীন রাশি ( 19 ফেব্রুয়ারী - 20 মার্চ) :- এই রাশির জাতক জাতিকার দিন ভালো যাবে।বস্ত্র,পোশাক পরিচ্ছদ ও সোনার গহনা লাভের যোগ রয়েছে।সাফল্যের যোগ রয়েছে।আর্থিক দিক ভালো থাকবে ।বিদেশ থেকে সুসংবাদ লাভ।কোন আত্মীয় কে কিছু টাকা ধার দিতে হতে পারে।

No comments:

Post bottom ad